Breaking News
DAP ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড নিয়োগ | DAPFCL Job Circular 2022

DAP ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড নিয়োগ | DAPFCL Job Circular 2022

DAP ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড নিয়োগ | DAPFCL Job Circular 2022: DAP ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড জব সার্কুলার 2022। DAP ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022 কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে। ডিএপি ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড নতুন চাকরির সার্কুলারও আমাদের বিডি জব ওয়েবসাইট alljobscircularbd.com-এ পাওয়া যাবে। DAP ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড তাদের জন্য নতুন চাকরির শূন্যপদ অফার করছে। তারা সম্প্রতি DAP ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড জব সার্কুলার 2022 ঘোষণা করেছে। DAPFCL জব সার্কুলার 2022-এর নিয়োগ বিজ্ঞপ্তি নীচে দেখুন।

DAP ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড নিয়োগ | DAPFCL Job Circular 2022

DAPFCL জব সার্কুলার 2022
প্রতিষ্ঠান: DAP ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড
আবেদন প্রকাশের তারিখ: 06 আগস্ট 2022
চাকরির ধরন: ফুলটাইম
সোর্স: অনলাইন/ www.dapfcl.gov.bd

বেতন: 8,250 – 27,300 TK
শিক্ষাগত যোগ্যতা: JSC, SSC, HSC বা স্নাতক পাস
বয়স সীমা: 18 থেকে 30 বছর
চাকরির অবস্থান: BD তে
মোট শূন্যপদ: 94
আবেদনের শেষ তারিখ: 31 আগস্ট 2022
আরও তথ্যের জন্য এই মূল সার্কুলারের নীচে দেখুন

কাজের সংক্ষিপ্ত বিবরণ:

প্রতিষ্ঠানের নাম: ডিএপি ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড (ডিএপিএফসিএল) পদের
নাম এবং শূন্যপদ:

  1. নার্স – 04
  2. হিসাব সহকারী – 02
  3. ক্রয় সহকারী – 01
  4. বিক্রয় সহকারী – 04
  5. ট্রেজার কিপার – 02
  6. ড্রাফ্টসম্যান – 01
    7 সেফটি ইন্সপেক্টর – 01
  7. ক্যাশিয়ার – 01
  8. ফায়ার স্কোয়াড্রন লিডার – 02
  9. ডেপুটি সিকিউরিটি ইন্সপেক্টর – 01
  10. ফায়ার ট্রাক ড্রাইভার – 03
  11. কম্পিউটার অপারেটর / ডাটা এন্ট্রি অপারেটর – 17
  12. ইমাম –
    01-14 01
  13. গ্রন্থাগারিক – 01
  14. নিরাপত্তা প্রহরী – 08
  15. MLSS – 31
  16. ফায়ার ফাইটার – 13
    মোট শূন্যপদ: 94

DAP ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড নিয়োগ | DAPFCL Job Circular 2022

DAP ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড নিয়োগ | DAPFCL Job Circular 2022
DAP ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড নিয়োগ | DAPFCL Job Circular 2022
DAP ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড নিয়োগ | DAPFCL Job Circular 2022
DAP ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড নিয়োগ | DAPFCL Job Circular 2022

আবেদনের নিয়ম ও শর্তাবলি:

প্রার্থীকে সাদা কাগজে আবেদন করতে হবে। আবেদনপত্রে আবেদনকৃত পদের নাম, প্রার্থীর নাম, পিতার নাম, মাতার নাম, স্বামীর নাম (প্রযোজ্য ক্ষেত্রে), বর্তমান ঠিকানা, স্থায়ী ঠিকানা, নিজ জেলা, জন্ম তারিখ 31/07/2012 খ্রি.-এ প্রার্থীর বয়স, জাতীয়তা, ধর্ম, বৈবাহিক অবস্থা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার বিবরণ (প্রযোজ্য ক্ষেত্রে) ক্রমানুযায়ী বিস্তারিত উল্লেখপূর্বক সাদা কাগজে দরখাস্ত করতে হবে।

আবেদনকৃত পদের নাম স্পষ্টভাবে খামের উপর উল্লেখ করতে হবে। অসম্পূর্ণ ও ভুল আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।
৩১/07/2022 খ্রি.-এ প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। নিরাপত্তা প্রহরী পদে সেনাবাহিনী/পুলিশবাহিনী/আনসার বাহিনীর অভিজ্ঞতাসমেত সর্বোচ্চ বয়সসীমা ৪০ বছর।


বয়স প্রমাণের জন্য জাতীয় পরিচয়পত্র / এসএসসি সনদের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। বয়সের ক্ষেত্রে কোন প্রকার অ্যাফিডেডিট গ্রহণযোগ্য হবে না।


81 আবেদনপত্রের সাথে সরকারি বা স্বায়ত্তশাসিত সরকারি সংস্থার প্রথম শ্রেণির কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্য তোলা ০৩ কপি পাসপোর্ট সাইজের ছবি, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার (প্রযোজ্য ক্ষেত্রে) সনদ, নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত জাতীয় পরিচয়পত্র ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/ওয়ার্ড কমিশনার প্রদত্ত নাগরিকত্ব সনদপত্রের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।


আবেদনকারী কোন মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা হলে আবেদনকারী যে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা অথবা পুত্র-কন্যার পুত্র-কন্যা এই মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদের কপিসহ মুক্তিযোদ্ধার সনদপত্রের সত্যায়িত কপি জমা দিতে হবে। মুক্তিযোদ্ধাদের সন্তান কোটায় নিয়োগের ক্ষেত্রে প্রার্থীদের এ বিষয়ে দাখিলকৃত সনদ সঠিক মর্মে প্রশাসনিক মন্ত্রণালয় হতে প্রত্যয়নপত্র প্রাপ্তির পর নিয়োগপত্র প্রদান করা হবে।

মুক্তিযোদ্ধা কোটায় চাকুরি দাবিদার সকল প্রার্থীকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের নিম্নে প্রদত্ত নির্ধারিত ছক আলাদা কাগজে পূরণ করে আবেদনপত্রের সাথে পাঠাতে হবে।

৬। প্রার্থী উপজাতি হলে উপজাতি মর্মে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ প্রদত্ত সনদের সত্যায়িত ফটোকপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

৭। সরকারি, আধাসরকারি ও স্বায়ত্তশাসিত সংস্থায় চাকুরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনাপত্তিপত্র (NOC) দাখিল করতে হবে।


BRA অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনীর সদস্যদের আবেদনের সাথে অবশ্যই জিসচার্জবুক/খালাসি বইয়ের সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে। মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূল কপিসহ উপস্থিত হতে হবে এবং এক সেট সত্যায়িত কপি জমা দিতে হবে।


অনুসরণযোগ্য হবে। লিখিত, মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ এবং চূড়ান্ত নির্বাচিত প্রার্থীদের চাকুরিতে প্রথম যোগদান পর্যন্ত কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না ।


নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি-বিধান ও কোটা পদ্ধতি এবং পরবর্তীতে এ সংক্রান্ত বিধি-বিধানে কোন সংশোধন হলে তা
১২। ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ ও নির্ধারিত সময়ের পরে প্রাপ্ত আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।


১৩। আবেদনপত্র সর্বশেষ ৩১/০৮/ 2022 খ্রি.-এর মধ্যে ‘ব্যবস্থাপনা পরিচালক, ডিএপিএফসিএল, রাঙ্গাদিয়া, আনোয়ারা, চট্টগ্রাম’ বরাবর পাঠাতে হবে। আবেদনপত্রের সাথে ডিএপিএফসিএল-এর অনুকূলে ২০০/- (দুইশত) টাকা মূল্যমানের (অফেরতযোগ্য) ব্যাংক ড্রাফট/পে-অর্ডার প্রেরণ করতে হবে।


১৪। চূড়ান্ত নির্বাচিত প্রার্থীদের ক্ষেত্রে পরবর্তীকালে কোন সময় কোন যোগ্যতার বা কাগজপত্রাদির ঘাটতি ধরা পড়লে, দুর্নীতি, সনদ জালিয়াতির প্রমাণ পাওয়া গেলে, পুলিশ ভেরিফিকেশনে বিরূপ কোন মন্তব্য পাওয়া গেলে, স্বাস্থ্যগত অযোগ্যতার প্রমাণ পাওয়া গেলে, অসত্য তথ্য প্রদান করলে বা যে কোন গুরুতর ভুলত্রুটি পরিলক্ষিত হলে উক্ত প্রার্থীর নিয়োগ সরাসরি বাতিল বলে গণ্য হবে। এছাড়া ক্ষেত্রবিশেষে সংশ্লিষ্ট প্রার্থীকে ফৌজদারি আইনে সোপর্দ করা যাবে। চাকুরিতে নিয়োগের পর এরূপ কোন তথ্য প্রকাশ বা প্রমাণ পাওয়া গেলে তাকে চাকুরি হতে বরখাস্তকরণ ছাড়াও তার বিরুদ্ধে যে কোন উপযুক্ত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা যাবে।


১৫। যে কোন প্রকার সুপারিশ প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে এবং এরূপ ক্ষেত্রে নিয়োগ প্রক্রিয়া চলাকালীন যে কোন পর্যায়ে চাকুরিতে আবেদনকারীর প্রার্থিতা বাতিল বলে গণ্য হবে।


১৬। কর্তৃপক্ষ নিয়োগের যে কোন পর্যায়ে পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন। নিয়োগ পরীক্ষা ও নিয়োগ সংক্রান্ত যে কোন বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।


১৭। এই নিয়োগ ও নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যে কোন সংশোধন, সংযোজন ( যদি থাকে), পরীক্ষার সময়সূচি ও ফলাফল ডিএপিএফসিএল-এর নিজস্ব ওয়েবসাইট www.dapfcl.gov.bd-এ পাওয়া যাবে।

আপনার যদি DAP ফার্টিলাইজার কোম্পানি লিমিটেড DAPFCL জব সার্কুলার 2022 সম্পর্কে কোন প্রশ্ন থাকে, তাহলে নীচে একটি মন্তব্য লিখুন। অনুগ্রহ করে নিয়মিত আমাদের ওয়েবসাইট পরিদর্শন করুন এবং অন্যদের সর্বশেষ চাকরির সার্কুলার দেখুন। http://jobpreparations.com/ হল বাংলাদেশে সাম্প্রতিক সরকারি চাকরির সার্কুলার, বেসরকারি চাকরির সার্কুলার, ব্যাংক চাকরির সার্কুলার এবং কোম্পানির চাকরির সার্কুলার খোঁজার সেরা ওয়েবসাইট।

About job

Check Also

সপ্তাহের চলমান চাকরির খবরের তালিকা | All Bdjobs Circular 2022

সকল সরকারি চাকরির খবর | all govt job circular 2022

সকল সরকারি চাকরির খবর | all govt job circular 2022: সম্প্রতি নতুন নতুন অনেক চাকরির …

Biman Bangladesh Airlines job circular 2022 বিমান এয়ারলাইন্স নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

Biman Bangladesh Airlines job circular 2022 বিমান এয়ারলাইন্স নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

Biman Bangladesh Airlines job circular 2022: বিমান এয়ারলাইন্স নতুন নিয়োগ প্রকাশ করেছে। এখানে ১০২ টি …

Leave a Reply

Your email address will not be published.