Breaking News
বিমান সেনা নিয়োগ ২০২২-Bangladesh Air Force Job Circular 2022
বিমান সেনা নিয়োগ ২০২২-Bangladesh Air Force Job Circular 2022

বিমান সেনা নিয়োগ ২০২২-Bangladesh Air Force Job Circular 2022

বিমান সেনা নিয়োগ ২০২২-Bangladesh Air Force Job Circular 2022: সম্প্রতি বাংলাদেশে বিমান বাহিনী কর্তৃক প্রকাশিত নিয়োগ সার্কুলারে ০৩ টি পদে মোট ১০৮ জন প্রার্থী নিযুক্ত করা হবে। আবেদনযোগ্য প্রার্থীর বয়সসীমা সর্বোচ্চ ১৬-২১ বছর। আবেদনে উৎসুক প্রার্থীদেরকে অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

বাংলাদেশ বিমান বাহিনীতে এবারে বিমান সেনা পদে জনবল নিয়োগ দেওয়া হবে। বিমান বাহিনীতে বিমান সেনা নিয়োগ ২০২২, বিমান সেনা নিয়োগ 2022, বিমান সেনা নিয়োগ ২০২২ সার্কুলার, বিমান সেনা নিয়োগ ২০২২ সার্কুলার এন্ট্রি নং ৫১, বিমান সেনা নিয়োগ ২০২৩, বিমান সেনা নিয়োগ এন্ট্রি নং ৪৯, বিমান সেনা নিয়োগ 2023

উপরের তালিকায় উল্লেখিত বিমান সেনা নিয়োগ 2022 সার্কুলারের সংক্ষিপ্ত আকারে পদসমূহের বিবরন তথা সৃজিত পদের নাম, নিয়োগ সংখ্যা, প্রশিক্ষণকালীন বেতন, বয়স ও জেন্ডার ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

আবেদনের ঠিকানা: আবেদনে আগ্রহী প্রার্থীদেরকে আগামী ১৩ সেপ্টেম্বর ২০২২ইং তারিখের মধ্যে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন আবেদনের জন্য নিচের আবেদন বাটনে ক্লিক করুন।

Apply now: https://joinairforce.baf.mil.bd/

বিমান বাহিনীতে বিমান সেনা নিয়োগ ২০২২
আবেদনপত্র জমাদানের নিয়মাবলী
প্রত্যেক প্রার্থীকে আবেদনপত্র এবং প্রয়োজনীয় কাগজ/পত্রাদি লিখিত পরীক্ষার দিন পরীক্ষা কেন্দ্রে জমা দিতে হবে। তন্মধ্যে শিক্ষাগত যােগ্যতার সনদ, প্রশংসাপত্র এবং মার্কশীটের সত্যায়িত ফটোকপি, জাতীয়তা সনদ, চারিত্রিক সনদ, পাসপাের্ট আকারের ১২ কপি রঙিন ছবি ইত্যাদি উল্লেখযোগ্য। সকল কাগজপত্র অবশ্যই প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করতে হবে।

বিশেষ সুযােগ সুবিধা
প্রশিক্ষণার্থী প্রার্থীদের মাসিক বেতন ৯,০০০/- টাকা। প্রশিক্ষণকালে বিমান বাহিনী কর্তৃক খাদ্য, বাসস্থান, কর্মপােষাক ও চিকিৎসাসহ সকল ব্যয় বহন করা হবে। প্রার্থীদের প্রশিক্ষণশেষে পদবি অনুসারে বেতন ও ভাতাদি দেওয়া হবে। তাছাড়া পেশাগত প্রশিক্ষণের জন্য বিদেশ গমন, বিমান বাহিনীর তত্ত্বাবধানে উচ্চতর শিক্ষা অর্জন, জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে গমন ও বিদেশে অবস্থিত বাংলাদেশ দূতাবাসে নিয়ােগ প্রাপ্তির বিশেষ সুযােগ রয়েছে।

প্রার্থীদের অযােগ্যতা
নিয়োগকালে প্রার্থীর যেকোনো সুপারিশ তাদের অযোগ্যতা বলে গণ্য হবে। সেনা/নৌ/বিমান বাহিনী অথবা অন্য কোন সরকারি চাকরি হতে বরখাস্ত বা অপসারিত প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই। যে কোন ফৌজদারী অপরাধের জন্য আদালত কর্তৃক দন্ডপ্রাপ্ত ও সরকারি চাকরিতে নিয়ােগ নিষিদ্ধ ঘােষিত প্রার্থীদের আবেদন বাতিল করা হবে।

Related searches: বিমান বাহিনীতে বিমান সেনা নিয়োগ ২০২২, বিমান সেনা নিয়োগ 2022, বিমান সেনা নিয়োগ ২০২২ সার্কুলার, বিমান সেনা নিয়োগ ২০২২ সার্কুলার এন্ট্রি নং ৫১, বিমান সেনা নিয়োগ ২০২৩, বিমান সেনা নিয়োগ এন্ট্রি নং ৪৯, বিমান সেনা নিয়োগ 2023।

About job

Check Also

ডিএপি ফাটিলাইজার কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ডিএপি ফাটিলাইজার কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ডিএপি ফাটিলাইজার কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ডিএপি ফাটিলাইজারকোম্পানী লিমিটেড কর্তৃপক্ষ কর্তৃক নতুন সার্কুলার প্রকাশিত হয়েছে। …

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রথম আলো | asa ngo job circular 22

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রথম আলো | asa ngo job circular 22

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রথম আলো | asa ngo job circular 22: আশা এনজিও …

Leave a Reply

Your email address will not be published.