Breaking News
পিদিম ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | PIDIM Foundation Job Circular 2022

একাধিক পদে পিদিম ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | PIDIM Foundation Job Circular 2022

পিদিম ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | PIDIM Foundation Job Circular 2022ঃ সম্প্রতি নতুন করে শুন্যপদে লোকবল নিয়োগ দেয়ার জন্য পিদিম ফাউন্ডেশন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। চাকরি প্রিয় পাঠক আমরা এখানে প্রতিনিয়ত নতুন নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আমরা এখানে চাকরির আবেদনের শুরুর তারিখ এবং আবেদনের শেষ তারিখ নিচে দেওয়া আছে। আমরা আমাদের এই ওয়েবসাইটে আপনাদের সুবিধার্থে সম্পূর্ণ বিজ্ঞপ্তির বিবরণ দিয়েছি।

পিদিম ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | PIDIM Foundation Job Circular 2022

পিদিম ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: পিদিম ফাউন্ডেশন ওয়েবসাইটে একটি চাকরির নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আমরা অনেকেই পিদিম ফাউন্ডেশন চাকরি করতে চাই। আজকের চাকরির খবরটি হতে পারে আপনার জন্য শুখবর। এটি বেকার মানুষের জন্য একটি দুর্দান্ত চাকরির সুযোগ। আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তাহলে পুরো বিজ্ঞপ্তি পড়ে আবেদন করে ফেলুন। পিদিম ফাউন্ডেশন তে চাকরি বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় চাকরির বিজ্ঞপ্তি ২০২২।

আপনি পিদিম ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য আমাদের এই সাইটে জানতে পারবেন। দয়া করে পিদিম ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির সকল নিয়মাবলী/নির্দেশনার বিবরণ যাচাই করুন এবং যদি আপনার শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য অভিজ্ঞতার সাথে উক্ত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত যোগ্যতার সাথে মেলে তবে পিদিম ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত আবেদন ফরম পূরণ সংক্রান্ত নির্দেশনা/নিয়মাবলী অনুসারে যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করুন। আবেদন পত্র পূরণের ক্ষেত্রে অবশ্যই লক্ষ্য রাখতে হবে যেন কোনরূপ ভুল না হয় । বি.দ্র. পিদিম ফাউন্ডেশন এ সকল প্রকার আর্থিক লেনদেন এবং কেউ নিজের ভুলে প্রতারিত হলে আমরা দায়ী থাকব না।

পিদিম ফাউন্ডেশন

আপনার কি পিদিম ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির চাকরি চাই? আজ পিদিম ফাউন্ডেশন তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন কাজের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে পিদিম ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির ছবি, পিদিম ফাউন্ডেশন নিয়োগ পরীক্ষার প্রবেশ পত্র, পিদিম ফাউন্ডেশন নিয়োগ পরীক্ষার ফলাফল, পিদিম ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির পিডিএফ/pdf ফাইলটি দেখে নিতে পারেন।

আপনি আমাদের ওয়েবসাইটে সকল চাকরির খবর, চাকরির পরীক্ষার সময়সূচি, চাকরির পরীক্ষার ফলাফল পাবেন। আমরা প্রতিদিন বিভিন্ন ধরণের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছি। প্রতিদিন আমরা সরকারী চাকরি, বেসরকারি চাকরি, এনজিও জব, কোম্পানির চাকরি, নিউজ পেপার জব, খণ্ডকালীন চাকরী, চুক্তিভিত্তিক চাকরি, অস্থায়ী চাকরি, অনলাইন চাকরি, গ্লোবাল চাকরি ইত্যাদি প্রকাশ করে থাকি।

পিদিম ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আজকের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির বিবরণ, আবেদনের প্রক্রিয়া, আবেদনের শুরুর তারিখ এবং আবেদনের শেষ তারিখ, শূন্যপদের সংখ্যা ও সকল নির্দেশনাবলী/নিয়মাবলী অনুসরন করতে পারেন। আপনি যদি নিজেকে সঠিক প্রার্থী মনে করেন এবং চাকরি করার ইচ্ছে থাকে তাহলে আবেদন করে ফেলুন। আজকের চাকরির খবরটি পড়ুন আমরা নিচে আপনাকে বিস্তারিত দেখাব আজকের বিজ্ঞপ্তিটি। চলুন দেখে নেয়া যাক।

পিদিম ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির সংক্ষিপ্ত বিবরণ:

আবেদনযোগ্য জেলা সকল জেলা
চাকরি এনজিও চাকরি
প্রতিষ্ঠান পিদিম ফাউন্ডেশন
ওয়েবসাইট https://www.pidimfoundation.org
শূণ্যপদ ০৪ টি
পদের সংখ্যা অসংখ্য
শিক্ষাগত যোগ্যতা স্নাতক/মাস্টার্স/ডিপ্লোমা
আবেদনের শেষ তারিখ ১৭ আগস্ট, ২০২২
আবেদনের মাধ্যম সরাসরি/ডাক/কুরিয়ার

পিদিম ফাউন্ডেশন অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি নিম্মে jpg এবং pdf আকারে দেওয়া হলঃ

একাধিক পদে পিদিম ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | PIDIM Foundation Job Circular 2022
একাধিক পদে পিদিম ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | PIDIM Foundation Job Circular 2022

PIDIM Foundation Job Circular 2022
যোগ্যতা ও নিষ্ঠার সাথে চাকুরির বয়স ১১ বছুর অতিক্রান্ত হওয়ার পর ১, ২ ও ৩ নং পদে ১৬ লক্ষ, ৪নং পদে ১৩ লক্ষ, এবং ৫ পদে ১০ লক্ষ টাকা সুবিধা প্রাপ্য হবেন। উল্লিখিত সুবিধা প্রভিডেন্ট ফান্ড ও ছুটির বিপরীতে বেতন ইত্যাদি সহ।

উল্লেখ্য, ১১বছরের আগে চাকরি ছেড়ে চলে গেলে সংস্থার নিয়মানুযায়ী সুবিধাদি পাবেন। এক্ষেত্রে প্রভিডেন্ট ফান্ড ও গ্রেচুইটি ফান্ড সুবিধা যথাক্রমে ৫ ও ৩ বছর পূর্ণ হলে প্রাপ্য হবেন।

বাৎসরিক ইনক্রিমেন্ট দুটি উৎসব ভাতা, বৈশাখি ভাতা, মোবাইল বিল, বাই-সাইকে ল ভাতা, কর্মদক্ষতা ভাতা, প্রণোদনা ভাতা, বিশেষ চিকিৎসা ভাতা, কর্মকর্তাদের মেধাবী ছেলে-মেয়েদের শিক্ষাবৃত্তি এবং ঋণ সংগঠকদের প্রথম সন্তান জন্মের ক্ষেত্রে এককালীন ভাতা, প্রমোশনে র সুবিধাস হ অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে।

সাপ্তাহিক ছুটি দুদিন (শুক্র ও শনি)। একক আবাসন ফ্রি এবং মহিলাকর্মী/কর্মকর্তাদের (একক) আবাসন ভাতা প্রদান করা হয়।

নির্বাচিত প্রার্থীদের নগদ জামানত যোগদানের সময় জমা দিতে হবে, যা চাকরি শেষে লাভসহ ফেরত যোগ্য। প্রার্থীতার ক্ষেত্রে সকলের জন্য সম-অধিকার। যে কোনো ধরনের তদবির প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে।

উপরে আমরা আজকের পিদিম ফাউন্ডেশন এর বিস্তারিত তুলে ধরার চেষ্টা করেছি। আমরা আজকের চাকরির খবরের আবেদন শুরু এবং শেষ তারিখ এবং আবেদন করার সম্পুর্ণ পদ্ধতি দিয়েছি। আজকের নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে সমস্যা হলে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। উপরের বিজ্ঞতিটি লিখতে গিয়ে ভুল-ভ্রান্তি হয়ে থাকলে ক্ষমা করে দেওয়ার অনুরোধ করছি এবং সবার শুভ কামনা করে শেষ করছি। ধন্যবাদ সবাইকে। ধন্যবাদ এই ওয়েবসাইটের পাঠকদের কে।

About job

Check Also

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় নিয়োগ ২০২২-Ministry of Science and Technology Job Circular 2022

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় নিয়োগ ২০২২-Ministry of Science and Technology Job Circular 2022

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় নিয়োগ ২০২২-Ministry of Science and Technology Job Circular 2022: ০৩ টি …

একাধিক পদে পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

একাধিক পদে পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পৌরসভা কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। একটি পৌরসভা সাধারণত একক প্রশাসনিক বিভাগ যা জাতীয় …

Leave a Reply

Your email address will not be published.