পায়রা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পায়রা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পায়রা বন্দরে চাকরির সুযোগ, বেতন স্কেল ৩৫,৫০০–৬৭,০১০। পায়রা বন্দর কর্তৃপক্ষে রাজস্ব খাতে অস্থায়ীভাবে সৃজনকৃত পাইলট পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

পায়রা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: পাইলট
পদসংখ্যা: ২
যোগ্যতা ও অভিজ্ঞতা: মাস্টার (এফজি) বা প্রথম শ্রেণি (ডেক) কম্পিটেন্সি সার্টিফিকেটসহ বিদেশগামী জাহাজের প্রথম মেট হিসেবে দুই বছরের অভিজ্ঞতা; অথবা তৃতীয় শ্রেণি (ডেক) কম্পিটেন্সি সার্টিফিকেটসহ বিদেশগামী জাহাজে আট বছরের সামুদ্রিক অভিজ্ঞতা।

পায়রা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অফিসিয়াল নোটিশঃ

পায়রা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
পায়রা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
পায়রা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের পায়রা বন্দর কর্তৃপক্ষের ওয়েবসাইটে আপলোড করা নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদনপত্রের সঙ্গে বয়স ও শিক্ষাগত যোগ্যতার প্রমাণস্বরূপ সব সনদ/ট্রান্সক্রিপ্ট, মার্কশিট, জাতীয়তা/নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয়পত্র/জন্মসনদ, মুক্তিযোদ্ধা সনদ (প্রযোজ্য ক্ষেত্রে) ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপি সংযুক্ত করে ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে। খামের ওপর নিজ জেলা ও পদের নাম উল্লেখ করতে হবে। নির্ধারিত আবেদন ফরমের ছক, আবেদনপদ্ধতি ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

নিয়োগের শর্তাবলিঃ
১। উল্লিখিত পদে আগ্রহী প্রার্থীদেরকে আগামী ২৫-০৮-২০২২ খ্রি. তারিখের মধ্যে পায়রা বন্দর কর্তৃপক্ষের ওয়েবসাইটে আপলোডকৃত নির্ধারিত ফর্মে আবেদন করতে হবে। আবেদনের কপির সাথে বয়স ও শিক্ষাগত যোগ্যতার প্রমাণস্বরূপ সকল সনদ/ট্রান্সক্রিপ্ট/মার্কশীট, জাতীয়তা/নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয়পত্র/জন্ম সনদ, মুক্তিযোদ্ধা সনদ (প্রযোজ্য ক্ষেত্রে) ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপি সংযুক্ত করে পরিচালক (প্রশাসন), পায়রা বন্দর কর্তৃপক্ষ, কলাপাড়া, পটুয়াখালী বরাবর প্রেরণ করতে হবে। পায়রা বন্দর কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত তারিখের পর কোন আবেদন গ্রহণযোগ্য হবেনা। অবশ্যই খামের উপর নিজ জেলা ও পদের নাম উল্লেখ করতে হবে।


২। নিয়োগের ক্ষেত্রে সরকারি বিধি অনুযায়ী সংশ্লিষ্ট সকল প্রকার কোটা অনুসরণ করা হবে।


৩। নিয়োগের ক্ষেত্রে “পায়রা বন্দর কর্তৃপক্ষ কর্মচারী চাকুরী প্রবিধানমালা, ২০১৭* এবং সরকারের বিদ্যমান ও পরিবর্তিত ক্ষেত্রে প্রযোজ্য বিধি বিধান অনুসরণ করা হবে।


৪। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

৫। প্রার্থী যে পরীক্ষায় উত্তীর্ণ হলে আবেদনের যোগ্য হবেন, সে পরীক্ষার ফলাফল অবশ্যই আবেদন গ্রহণের শেষ তারিখের পূর্বে প্রকাশিত হতে হবে।


৬। লিখিত/মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং আবেদনপত্রসহ সকল সনদের সত্যায়িত কপি দাখিল করতে হবে।


৭। লিখিত/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।


৮। প্রার্থী কর্তৃক প্রেরিত আবেদনের হার্ড কপিতে কোন প্রকার কাটা কাটি/ঘষামাজা গ্রহণযোগ্য নয়।


৯। প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভুয়া প্রমাণিত হলে অথবা কোন অযোগ্যতা ধরা পড়লে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে, পরীক্ষার পূর্বে বা পরে যে কোন পর্যায়ে প্রার্থীতা বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


১০। এ বিজ্ঞপ্তির আংশিক বা সম্পূর্ণ বাতিল / সংশোধন করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে। আবেদনপত্র যাচাই-বাছাই এবং নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *